আসুন আয় করি বিনা ইনভেষ্টে, একাউন্ট এক্টিভ করার ঝামেলা নাউ সম্পুর্ন ফ্রি



Earnopedia এমন একটি সাইট যেখানে সহজ কাজের মাধ্যমে উপার্জন করার সুযোগ রয়েছে। এটি একটি বাংলাদেশি সাইট, ২ মাসের মত হয়েছে এই প্রতিষ্ঠানটি লঞ্চ করেছে।
যদি কেউ ভিডিও দেখা কিংবা এড দেখার মত সাধারণ কাজ করতে চান কিংবা CPA, Event Management অথবা Survey এর মত কাজ করতে চান তাদের জন্য এটি বেস্ট সাইট।
এখানে যে কাজগুলো পাওয়া যাবে সেগুলো হলঃ-
1. Company Ad Clicks
2. Pay to Click
3. Win Contest
4. Ad Walz
5. Paid Survey
6. Paid Videos
7. Social Networking
8. Creative Hand
9. Event Management
10. CPA Lead
11. “C”-“P”-“C”
12. Generation Income.
Sponsor:..9294097
Earnopedia এর কিছু বৈশিষ্টঃ-
১. বাংলাদেশি সাইট।
২. এই প্রতিষ্ঠানটি প্রথম বাংলাদেশি সাইট যারা উপরের কাজগুলো অফার করছে।
৩. পেমেন্ট নেওয়া যায় বিকাশে। যেটা সবচেয়ে সুবিধার। প্রতিমাসের ১৫ তারিখে Withdraw করা যাবে, পেমেন্ট হাতে আসবে ২২ তারিখের পরে।
৪. সর্বনিম্ন পেমেন্ট ৫০ ডলার। তবে প্রথম পেমেন্ট হিসেবে আপনার একাউন্টে যত ডলারই জমা হয় তা নভেম্বার ২০১৭ এর ১৫ তারিখে ক্যাশ আউট করতে পারবেন।
৫. কোন রেফারেল ছাড়াই শুধু ভিডিও দেখে, প্রতিদিন ৩০ মিনিট করে সময় দিয়ে মাসে ২০০০ টাকা উপার্জন করতে পারবেন। সাথে অন্যান্য কাজ তো রয়েছেই।
৬. এখন শুধুমাত্র ভিডিও দেখার কাজ রয়েছে, প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মতানুযায়ী আগামি মাসের ১ তারিখে বাকি কন্টেন্ট গুলোতেও কাজ করা যাবে।
৭. সাইটটিতে কাজ করতে কোন প্রকার ফি প্রদান করতে হয়না।
এই সাইটে সাইন আপ এবং কাজ করার নিয়মাবলীঃ-।
লিংক: Earnopedia.biz
১. একাউন্ট খোলা খুব সহজ। এফবি তে যেমন সহজ তেমনি। ইউজারনেম, রেফারেল কোড, ঠিকানা, সঠিক এবং ব্যবহার উপযোগি একটি ইমেইল দিয়ে আপনি সাইন আপ করতে পারবেন। রেফারেল কোড হিসেবে (9294097) এই কোডটি ব্যবহার করতে পারেন, সব ধরণের সহযোগিতা করা হবে।
২. উক্ত ফরম পূরণের পরে আপনার ইমেইলে একটি মেইল যাবে, সেখানে যে লিংক দেওয়া থাকবে তাতে ক্লিক করলেই আপনার সাইন আপ সম্পূর্ণ হবে। মেইলটি ইনবক্সে খুঁজে না পেলে স্প্যাম ফোল্ডারে দেখতে পারেন।
৩. রেজিস্ট্রেশন কম্পিট হওয়ার পরে সাইটের হোম পেজে যান। ওখানে বিভিন্ন সোসাল মিডিয়ার কিছু বাটন দেওয়া আছে, আপনি ফেইসবুক বাটনে ক্লিক করুন। ওদের অফিসিয়াল ফেইসবুক গ্রুপ পেজে নিয়ে যাবে। জয়েন্ট রিকুয়েস্ট দিন, আপনাকে তিনটি প্রশ্ন করা হবে, সঠিক উত্তর দিয়ে দিন, ২৪ ঘন্টার মধ্যে আপনার রিকুয়েস্ট একসেপ্ট হবে।
৪. এবার আপনি লগইন করুন আপনার Earnopedia একাউন্টে। Dashboard এ যান। বাম পাশে উপরের দিকে Welcome Sir/Madam লেখা আছে দেখুন। তার নিচে আপনার ইউজারনেম, এর নিচেই সেটিংসে গিয়ে আপনার প্রোফাইলটি আপডেট করুন। সঠিক তথ্য দিন, ভবিষ্যতে কাজে লাগবে। আপডেট হলে প্রোফাইলে যান, আপনার সব তথ্য দেখতে পাবেন, এখানেই আমার নাম্বার পাবেন(যদি 499295 এই কোডটি ব্যবহার করে থাকেন) ।
৫. কাজ করার জন্য Dashboard এর পাশে Services লেখাটি আছে দেখুন। এখানেই আপনি সব কাজ পাবেন। একটি ভিডিও রান করে সবটুকু দেখুন, ২ মিনিটের ভিডিও, আপাতত এটাই কাজ।
৬. ফেইসবুক গ্রুপ পেইজে জয়েন্ট করা জরুরী।
আশা করি আপনাদের উপকারে আসবে। তবে আবারো কিছু কথা আমি বলে নিতে চাই। সহজ কাজ দেখেই কাজ করতে চলে আসবেন না, আগে চিন্তা করুন কতদিন কাজ করতে পারবেন কিংবা কত দিন করার মানসিকতা আছে। শুধু শুধু কয়েকদিন কাজ করে নিজের সময় নষ্ট করবেন না কারণ ৫০ ডলার না হলে পেমেন্ট নিতে পারবেন না, তাই আগে চিন্তা করুন।

Post a Comment

0 Comments