Tuesday, January 13, 2015

অনলাইন শপিং এর সেরা অফারে মেতে উঠুন আনন্দ উৎসবে! শপিং করুন ঘরে বসে,

এখনই ডট কম আনন্দ উৎসব
ঈদ ও পুঁজার এই সময়ে রাজধানী ঢাকায় নির্ঝঞ্ঝাট শপিং করবার কথা ভাবা দুস্কর। চিন্তা করুন, যদি শপিং হত ঝামেলা মুক্ত? ঈদ বা পুঁজার শপিং করা সম্ভব হত নিজের কম্পিউটারে একটি ক্লিকেই, তবে কেমন হত? হ্যাঁ, এর সবই সম্ভব  এখনই ডট কম আনন্দ উৎসবে
এখনই ডট কম http://www.akhoni.com নিয়ে এসেছে এই অসাধারণ সুযোগ। এখনই ডট কম এর আনন্দ উৎসব শুরু হয়েছে ১৬ অক্টোবর থেকে এবং চলবে ২২ অক্টোবর পর্যন্ত। ক্রেতাদের শুধু অনলাইন শপিং সুবিধা দেয়াই নয়, বরং সকল প্রকার যানজট আর শপিং সেন্টারগুলোর উপচে পরা ভিড় থেকে মুক্তি পাবার একটি উপায় করে দেয়ার জন্যেও এই প্রচেষ্টা।
ফ্যাশনেবল পোশাক থেকে শুরু করে জুতো, ঘড়ি, পারফিউম, সবই পাওয়া যাবে এই আনন্দ উৎসবে। ক্রেতাদের ভিড় ঠেলে, দোকানের পর দোকান ঘুরে শপিং এর দিন শেষ। এখন নিজের কম্পিউটার এর সামনে অল্প কিছু সময় ব্যয় করাই যথেষ্ট। চিন্তা করছেন পণ্য না দেখে কিভাবে যাচাই করবেন? এখনই ডট কম এর শতশত পণ্যের মাঝ থেকে সঠিক পণ্যটি বেছে নেবার জন্য এর ওয়েবসাইটে সকল পণ্যের বিষদ বর্ণনা এবং পণ্যের আকর্ষণীও দিক গুল সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে, যাতে ক্রেতারা পণ্য সম্পর্কে নিখুঁত ধারনা পায় এবং সঠিক সিদ্ধান্ত নিতে পারে।

দেখে নিন কিছু বিশেষ অফার:

# ট্রানসেন্ড পেনড্রাইভ

transcend 8 GB pendrive, transcend 16 GB pendrive
বিশেষ ভাবে লক্ষণীয়:
  • সবচেয়ে কম দামে পেনড্রাইভ দেয়ার চেষ্টা করা হয়েছে (মার্কেটে দাম দ্রুত উঠানামা করে)
  • আজীবন ওয়ারেন্টি (মার্কেটে যতদিন পণ্যটি থাকবে)
  • ফ্রি হোম ডেলিভারি
  • কিনতে ভিজিট করুন: http://www.akhoni.com/dhaka/transcend-512?locale=bn

# টি-সার্ট

টি-শার্ট
মূল্য: ৩২০ টাকা থেকে ৩৪০ টাকা।
বিশেষ ভাবে লক্ষণীয়:
অন্যান্য টি-সার্ট কালেকশন দেখতে ভিজিট করুন: http://www.akhoni.com/dhaka/products?locale=bn&cat_id=16

মানি ব্যাগ ও বেল্ট:

কিনতে ভিজিট করুন: http://www.akhoni.com/dhaka/civvy-street-wallets-belts-516?locale=bn
অন্যান্য লেদার পণ্য কিনতে ভিজিট করুন: http://www.akhoni.com/dhaka/products?locale=bn&cat_id=17

অ্যাপলের পণ্য সমূহ:

ভ্রমন:

ভ্রমনবিলাশি মানুষদের জন্যও সুখবর নিয়ে এসেছে এই এখনই ডট কম আনন্দ উৎসব। সুন্দরবন, কক্সবাজার, সেন্টমার্টিন সহ বাংলাদেশের প্রায় সকল দর্শনীয় স্থানে ভ্রমন ও থাকবার সুব্যবস্থা অত্যন্ত স্বল্প খরচেই সম্ভব হবে।
আকর্ষনীয় ভ্রমন প্যাকেজ দেখুন : http://www.akhoni.com/dhaka?locale=bn&category_id=1
কেনাকাটা করবেন, ঘুরবেন কিন্তু তার আনুভুতি যদি পরিবার কিংবা বন্ধুদের না জানাতে পারেন তাহলে কেমন হয়? তাই এখনই ডট কমএর রয়েছে নিজস্ব ফেসবুক ফ্যান পেইজ, যেখানে আপনি সবাইকে জানাতে পারেন আপনার অভিজ্ঞতার কথা।
বিভিন্ন আকর্ষনীয় অফারগুলো নিয়মিত জানতে লাইক দিন এখনই ডট কম ফেসবুক ফ্যানপেজ: facebook.com/AkhoniOffers

বন্ধুকে রেফার করুন আর জিতে নিন ৫০ টাকা:

এখনই ডট কম http://www.akhoni.com একটি ভিন্ন মাত্রার ই-কমার্স সাইট। গতানুগতিক ই-কমার্স সাইটে যেখানে শুধু মাত্র বিভিন্ন পণ্য কিনতে পারা যায়, সেখানে এখনই ডট কমে http://www.akhoni.com প্রতিদিন বিভিন্ন আকর্ষণীয় পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট বা মূল্যছাড়ে কেনাকেটা করা যায়! এখনই ডট কম http://www.akhoni.com খাবার, ভ্রমণ, চিত্তবিনোদন, সিনেমা, স্পা, স্বাস্থ্যসেবা, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার এবং শহরের আরো অনেক জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য এবং সেবা সমূহের ৯০ ভাগ পর্যন্ত ছাড় আপনার হাতের নাগালে এনে দিচ্ছে। নতুন নতুন পণ্য ও সেবার উপর আকর্ষণীয় ছাড়ের মাধ্যমে এখনই ডট কম http://www.akhoni.com একটি ভিন্ন ধারার ই-কমার্স সার্ভিস তৈরি করেছে। যার ফলে প্রচলিত বাজার মূল্যের চেয়ে বিশেষ ছাড়ে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের পণ্য কিনতে ও প্রিয়জন ও বন্ধুকে গিফট করতে পারবেন কম্পিউটারের বা ল্যাপটপের সামনে বসেই!

বন্ধুকে রেফার করা মানে কি ও কিভাবে করবেন:

রেফার করা বলতে আমরা সাধারনত যা বুঝি তা হল একজনের মাধ্যমে অন্য আরেকজনকে কিছু জানানো বা উল্লেখ করা।http://www.akhoni.com এর রেফারেল পদ্ধতিটিও ঠিক সেরকমই। http://www.akhoni.com এ রেজিস্ট্রেশান এর মাধ্যমে আপনি একটি নিজস্ব রেফারেল লিংক পাবেন। লিংকটি এবার জানিয়ে দিন আপনার চারপাশের সবাইকে। আপনার রেফার এ আরেকজন সুবিধা পাচ্ছেhttp://www.akhoni.com থেকে ডিসকাউন্ট এ পণ্য ক্রয়ের সুযোগ। একই সাথে আপনি পাচ্ছেন আপনার রেফারেল এর মাধ্যমে প্রতিটি নতুন রেজিস্ট্রেশান এ প্রথমবার কেনা যে কোন পণ্যের জন্য ৫০ টাকা উপহার আপনার নিজস্ব http://www.akhoni.com এর অ্যাকাউন্টটিতে।
আপনি যাকে রেফার করলেন সে যখন কোন পণ্য কিনবে তখনই ৫০ টাকা পাবেন আপনার একাউন্টে। একজন রেফারাল ফ্রেন্ড এর জন্য শুধুমাত্র প্রথম বার কেনার জন্য।

আপনার বন্ধুদেরকে রেফার করুন এবং জিতে নিন ৫০ টাকা

আপনার বন্ধুকে আপনার রেফারেল লিঙ্কটি জানান। আপনার বন্ধুটি http://www.akhoni.com থেকে প্রথমবার কিছু ক্রয়ের সময় আপনার রেফারেল লিঙ্কটি ব্যবহার করে রেজিস্ট্রেশান করতে বলুন। তিনি পাচ্ছেন নিজের একটি রেফারেল লিংক ও সাশ্রয়ী মূল্যে ফ্যাশান, রুপ লাবণ্য, ভ্রমন, রেস্টুরেন্ট ও ইলেক্ট্রনিক্স ডিল আর তার প্রথম ক্রয়ে। আপনি পাবেন উপহার হিসেবে ৫০ টাকা আপনার পরবর্তী ক্রয়ের জন্য।
http://www.akhoni.com থেকে পাওয়া রেফারেল লিংকটি সবাইকে জানাতে সকল সোশ্যাল নেটওয়ার্ক এ বা অন্য যেকোনো খানে যেখানে মানুষের চোখে পড়তে পারে বেশি যেমন ব্লগ, বিভিন্ন জনপ্রিয় গ্রুপ (Yahoo, MSN, Google etc) এ পোস্ট দিতে পারেন বা ই-মেইলের মাধ্যমে জানাতে পারেন সবাইকে।

চমকে দিন আপনার প্রিয়জনকে

এখনই ডট কম http://www.akhoni.com নিয়ে এসেছে ‘বন্ধুর জন্য কিনুন’ নামে একটি আকর্ষণীয় ফিচার। এর মাধ্যমে আপনি বা আপনার বন্ধু যেখানেই থাকুন না কেন আপনার পাঠানো উপহার পৌঁছে যাবে ঠিক সময়মতো। এখনই ডট কম-এর প্রতিটি অফারের ভেতর পাওয়া যাবে ‘বন্ধুর জন্য কিনুন’ নামে একটি অপশন।  এই অপশন সিলেক্ট (টিক দিন) করে আপনার এবং আপনার বন্ধুর নাম, ঠিকানা, ই-মেইল ঠিকানা, ফোন নম্বর এগুলো নির্দিষ্ট ঘরে লিখুন। কেনার সব প্রক্রিয়া সম্পন্ন হলে আপনার বন্ধুর মোবাইলে আপনার নাম দিয়ে একটা মোবাইল কুপন চলে যাবে। দু’জনেই পাবেন ই-মেইল কনফারমেশন। দেশের যেকোনো জায়গায় যে কোন উপহার পাঠাতে পারবেন। এখনই ডট কমhttp://www.akhoni.com -এর ‘বন্ধুর জন্য কিনুন’ সুবিধার মাধ্যমে আপনিও প্রিয়জনকে চমকে দিন।

যুক্ত হোন এখনই ডট কম http://www.akhoni.com -এর সোস্যাল নেটওর্য়াকে

তাই আর দেরি কেন, উৎসব এর এই মাসে নেমে পড়ুন অনলাইন শপিং এর আনন্দে।  

No comments: