Friday, January 16, 2015

উইন্ডোজ ৭ কে বানিয়ে ফেলুন সম্পূর্ণ অ্যাপেল Mac !!


আসসালামু অলাইকুম বন্ধুরা আশাকরি সবাই ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য কোন টিপস না দারুন একটি স্কিন প্যাক নিয়ে এসেছি । এই স্কিন প্যাক ব্যবহার করলে আপনি আপনার উইন্ডোজ ৭ কে বদলে অ্যাপেল ম্যাক বানিয়ে নিতে পারবেন । এর সাইজ একটু বেশি এই ৪০ এমবি মতো । আমি মিডিয়া ফাইর লিঙ্ক দিয়েছি তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । যারা উইন্ডোজ ৭ কে অ্যাপেল এর লুক দিতে চান তদের জন্য এটা দারুন সুযোগ । বুজতেই পারছেন মিডিয়া ফাইর বড় ধরনের ফাইল বেশিদিন রাখেনা । তাই ডিলিট হবার আগেই সংগ্রহ করে রেখে দিন । তাহলে আর কথা না বাড়িয়ে সোজা নিচে থেকে ডাউনলোড করে নিন ।






অনেকের মনে প্রশ্ন যাগতে পারে এটা ব্যবহার করার ফলে পিসি স্লও হবা তো । আমি তাদের কে বলবো আমি এই ধরনের স্কিন প্যাক ব্যবহার করেছি অনেক কিন্তু সেরকম কোন সমস্যা হয় নি । তবে পিসি সিস্টেম ভালো থাকলে সমস্যা হবার কথা না আর যদি পিসি একটু দুর্বল হয় তাহলে ব্যবহার না করাই ভালো ।





ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন মিডিয়া ফাইর লিঙ্ক তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । এখানু ডাউনলোড করে নিন না হলে ফাইল ডিলিট হয়ে যেতে পারে বুজতেই পারছেন কারন টা ।






ডাউনলোড হয়েগেলে ইন্সটল করে নিন ইন্সটল হলে পিসি রিস্টার্ট করুন দেখুন আপনার উইন্ডোজ ৭ পরিবর্তন হয়েগেছে এবং অ্যাপেল ম্যাক এ রূপান্তরিত হয়েছে । আশাকরি স্কিন প্যাকটি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে একটি কমেন্ট করে জানাবেন । এবং বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ দেবার সুযোগ করে দিবেন ।

No comments: