Saturday, January 10, 2015

বিশ্বের যে কোন জায়গায় ফ্রিতে MMS পাঠান কোন প্রকার সাইন আপ ছাড়া

আজ একটা থিমের উপর ঘুরতে ঘুরতে এমন একটা সাইট পেলাম যেখান থেকে বিশ্বের যে কোন দেশে সম্পুর্ন ফ্রিতে MMS পাঠনো যাবে কোন প্রকার সাইন আপ প্রসেস ছাড়াই। এমন কি এই সাইটের মাধ্যমে আপনি ইমেজ ছাড়াও যে কোন ডকুমেন্ট, ভিডিও এবং অডিও পাঠাতে পড়বেন। আর একটা কথা ফাইল সাইজ সর্বোচ্চ ৫০০০ কেবি হতে পারবে। এখনে একটা কথা হচ্ছে আপনি যার কাছে MMS টা পাঠাবেন সে একটা টেক্সট মেসেজ সহ MMS টার লিংক পাবে। যেই লিংকটাতে ভিসিট করে সে MMS টা দেখতে পারবে অথবা ডাউনলোড করে নিতে পারবে।
free mms service
আচ্ছা আসুন দেখা যাক কিভাবে পাঠাবেন ফ্রি MMS কোন প্রকার সাইন আপ করা ছাড়াই...
• প্রথমে http://seasms.com/ সাইট টাতে যান টার পর বাম দিকে দেখুন FREE MMS অপশনটা আছে। ওখান থেকে Choose File এ ক্লিক করে আপনার ফাইলটা সিলেক্ট করে Send MMS এ ক্লিক করুন (নীচের ছবির মতো)।
free mms
• আপলোড হয়ে গেলে এখন ডান পাশে দেখুন ((নীচের ছবির মতো) আপনাকে জোন সিলেক্ট করতে বলবে। আপনি যে দেশে MMS পাঠাতে চান সেটাতে ক্লিক করুন।
free mms sms
• নিচের দিকে এখন একটা ফ্লাশের নতুন Screen আসবে । যেটাতে আপনাকে আপনার Operator, Message, Your Name, এবং মোবাইল নাম্বার দিন। এবং সেন্ড বাটনে ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ।
কিছুক্ষণের মধ্যেই আপনার কাঙ্ক্ষিত মানুষটি আপনার পাঠানো টেক্সট মেসেজ সহ MMS টার লিংক পাবে। যেই লিংকটাতে ভিসিট করে সে MMS টা দেখতে পারবে অথবা ডাউনলোড করে নিতে পারবে।
(আমি ইমেইজ এভাবেই দিতে পছন্দ করি তাই এক সাইডে দিলাম)
ধন্যবাদ সবাইকে সময় নিয়ে টিউনটা পড়ার জন্য। আশা করি আপনাদের কাজে লাগবে।

No comments: