Saturday, January 10, 2015

এখনি নিয়ে নিন একটি ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

আসসালামুয়ালাইকুম জানিয়ে আমি আমার প্রথম টিউন শুরু করতে যাচ্ছি। আমি টেক টিউনের নিয়মিত একজন পাঠক। আমি টেকটিউনের কোনো টিউন মিস করি না। যাই হোক না কেনো আমি যদি আমার প্রথম টিউনে কোনো ভুল করি তা ক্ষমা দ্রিষ্টতে দেখবেন।
যাই হোক কথা না বাড়িয়ে কাজের কথায় আসি । আমি আমার প্রথম টিউনটি করতে চাই কিভাবে একটি ভেরিফাইড ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড বাংলাদেশে ফ্রী পাবেন। যা দিয়ে আপনি পেপাল ভেরিফাইড করতে পারবেন ।
যে ভাবে আমি পেয়েছিঃ
১। আপনি এই লিঙ্কে প্রবেশ করুন দেখবেন যে নিচের মত একটি পেইজ আসবে।
ফ্রী মাস্টার কার্ড
২।সাইন আপ বাটনে ক্লিক করুন এবং সাইন আপ শুরু করুন নিচের ছবির মত করে।
৩।ছবিতে দেয়া তত্থ্য পুরণ করুন ১ নং মার্কে অবশ্যই আপনার মাস্টার কার্ড এর পিন দিবেন।এবং ২ নং এ অবশ্যই Royel mail select করবেন তাহলে আপনার মাস্টার কার্ড ফ্রী তে পাবেন ।তারপর  next step এ যান ।
৪। আপনার ইমেইল আইডি আবার প্রবেশ করান এবং পাসওয়ার্ড দিন ।
৫। আপনার ইমেইল ভেরিফাই করুন ।
৬। এই লিঙ্ক এ গিয়ে লগইন করুন । দেখবেন নিচের মত পেইজ আসবে ।
৭। epID no  আপনার মেইন ওয়ালেট আই ডি।
৮। আপনি এরপর সেটিং এ গিয়ে verification select korun . তারপর আপনার ন্যাশনাল আইডি , সার্টিফিকেট এর স্ক্যান কপি আপ্লোড করুন । এবং মোবাইল নং ভেরিফাইড করুন। নিচের মত করে।
৯।আপনি চাইলে নিজের আইপি ভেরিফাই করতে পারবেন ।
১০। কিছু দিন অপেক্ষা করুন আপনার নিকট ইমেইল আসবে আপনার একাউন্ট ভেরিফাইড।
১১।বাস আপনার কাজ শেষ ২১ দিনের মদ্ধ্যে আপনার বাসার ঠিকানায় আপনার কাংখিত মাস্টার কার্ডটি পেয়ে যাবেন। ঠিক নিচের মত করে আপনার ঠিকানায় মাস্টার কার্ড আসবে।
১২। আপনার কাছে আসা খামটি খুলুন এবং ওয়েবসাইট এ গিয়ে আপনার দেয়া পিনটি দিয়ে আপনার কার্ড এক্টিভ করুন ।
১৩। আপনি চাইলে এটি দিয়ে পেপাল ভেরিফাইড করতে পারবেন 

1 comment:

Md Islam said...

বর্তমান সময়ে (২০১৯ সালে) পেওনিয়ার খুব শক্ত ভাবে তাদের ব্যাবসায়িক নিয়োম নীতি গুলোকে আনুসরন করে চলেছে যা পূর্বে কখনই ছিল না। সেই ধারাবারিকতায় বর্তমান সময় কেউ আর তেমন ভাবে পেওনিয়ার কার্ডের অর্ডার করলেও এপ্রূভাল পাচ্ছে না। তাই নিদ্রিষ্ট কিছু সুবিধা তুলে ধরা হলো যে- সুবিধা গুলোর উপর ভিত্তি করে আপনাকে ক্রয় করতে হতে পারে একটি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড সহ পেওনিয়ার একাউন্ট।
বিস্তারিতঃ কেনো আপনি Payoneer Master Card -সহ একাউন্ট ক্রয় করবেন ?