Saturday, January 17, 2015

ফ্রি Payoneer মাস্টার কার্ড। যাদের লাগবে তারা এদিকে আসুন। না দেখলে সত্যি মিস করবেন। - See more at: http://techgolpo.com/archives/2186#.VLmRNNIQbhk

মাস্টার কার্ডের মধ্যে Payoneer খুবই জনপ্রিয়। তাই তাদের সার্ভিস আরো জনপ্রিয় করার জন্য একটা নতুন অফার চালু করেছে। এই নতুন অফারের মাধ্যমে আপনি একটা ফ্রি মাস্টার কার্ড পাবেন। মাস্টার কার্ড পাওয়ার পর আপনার প্রথম $100 ডলার রিচারজ করা মাত্র $25 ডলার পাবেন বোনাস হিসেবে। এই কার্ড দ্বারা আপনি অনলাইনে শপিং সহ আরো অনেক সুবিধা উপভোগ করতে পারবেন। যে কোন সময় যে কোন এটি এম বুথ থেকে টাকা তুলতে পারবেন।
আপনি সরাসরি Payoneer মাস্টার কার্ড এর জন্য আবেদন করতে পারবেননা। আপনি freelancer বা odesk এর মাধ্যমে আবেদন করতে পারবেন। কিন্তূ এই অফার এর মাধ্যমে আপনি সরাসরি Payoneer এর কাছ থেকে মাস্টার কার্ড পাবেন।
আপনি যদি মনে করেন সরাসরি http://www.payoneer.com এ গিয়ে রেজিস্ট্রেশান করবেন তাহলে চেষ্টা করে আসুন ।
মাস্টার কার্ডের জন্য আবেদন করতে এখানে ক্লিক করুন
http://www.payoneer.com/payment-services/en/referafriend/?tellapal.id=f0c1c097-84c1-4c0c-ab14-852f8e97361a&e=Mdnahidahmedbd%40gmail.com&f=Md%20Nahid%20Ahmed&dist_src=facebook_js

অবশ্যই আপনারা নিঃসন্দেহে রেজিস্ট্রেশান করতে পারেন। বাংলাদেশ এই অফারের অন্তর্ভুক্ত আছে। রেজিস্ট্রেশান এর সময় আপনার সঠিক তথ্য দিন। কারণ Payoneer account verify করার ক্ষেত্রে আপনার জাতীয় পরিচয় পত্র, ড্রাইভিং লাইসেন্স অথবা পাসপোর্ট স্ক্যান করে আপলোড করতে হবে।
রেজিস্ট্রেশান করতে কোন সমস্যা হলে কমেন্ট এ লিখতে পারবেন

No comments: