কোন কাজ না করে প্রতিদিন ৬০০০০ হাজার সাতোশি Bitcoin আয় করুন ফ্রী



প্রতিদিন ৬০০০০ হাজার সাতোশি আয় করুন আপনার বিকটয়েন অর কয়েনবেজ এড্রেসে এবং অটুমেটিক আপনার একাউন্টে চলে যাবে ।না দেখলে চরম মিস…….
প্রথমে   কয়েনবেজ  একাউন্ট খুলতে হবে >> https://www.coinbase.com/join/58bb91f34b766c0a0c48c576
৬০০০০, অটুমেটিক, অর, আপনার, আয়, একাউন্টে, এড্রেসে, এবং, কয়েনবেজ, করুন, চরম, চলে, দেখলে, প্রতিদিন, বিকটয়েন, মিস, যাবে,

আসসালামালাইকুম ।সবাই নিশ্চয় ভালো আছেন ।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি ।বেশি কথা না বলে কাজে যাওয়া যাক
আপনার একটি বিট
কয়েন এড্রেস বসিয়ে

সাইনাপ করেন প্রতিদিন ফ্রিতে 60000 হাজার সাতোশি আয় করুন কোন রকম কাজ ছাড়া এবং বিনা ইনভেস্টে শুধুমাএ ডাটা কানেকশন অন রেখে ।
প্রথমে এই লিংকে https://btcprominer.life/15881প্রবেশ করুন ।তারপর আপনার বিটকয়েন অর কয়েনবেজ এড্রেস বসানোর একটা ফাঁকা জায়গা পাবেন এবং ওখানে আপনার বিটকয়েন অর কয়েনবেজ এড্রেস বসিয়ে Sign up/Log in লেখায় ক্লিক করুন ।ব্যাস আর কোন তথ্য দিতে হবে না এবং আপনার একাউন্ট তৈরি হয়ে গেল ।একাউন্ট তৈরি হয়ে যাবার পর শুধু ডাটা কানেকশন অন করে রাখেন আর কোন কাজ করতে হবে না ।অটোমেটিক আপনার একাউন্টে দৈনিক 60000 হাজার সাতোশি জমা হতে থাকবে ।যখন পাঁচ লক্ষ সাতোশি হবে তখন ক্যাশ আউট করে নিতে পারবেন ।দৈনিক সাতোশির পরিমান আরো বাড়াতে আপনার একাউন্ট আপগ্রেড করতে পারবেন এবং আপনার বন্ধুদেরকে আপনার রেফারাল লিংক দিয়ে ইনভাইট করেও তাদের আয় থেকে 20%-80% কমিশন পেতে পারবেন ।
আর হ্যাঁ যারা ভাবতেছেন যে এইটা মিথ্যা তারা সাইটে গিয়ে Payouts অপশনে ক্লিক করে যারা আজকেও ক্যাশআউট করেছে তাদের নাম এবং এড্রেস দেখতে পারবেন ।
ধন্যবাদ,সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন

Post a Comment

0 Comments